১১ জন বলিউড অভিনেত্রী যারা তাদের স্বামীদের থেকে বেশী উপার্জন করেন…

0
309

১১ জন বলিউড –  শুধু কল্পনা করুন, যদি আপনি এমন একজন সুন্দরীর সাথে বিয়ে করেন যার ফ্যান একসময় আপনি ছিলেন, তবে কী হবে ? একটা স্বপ্ন সত্যি হওয়ার মতন, ঠিক না ?

যাইহোক, এখানে কিছু ভদ্রলোক বেশ সৌভাগ্যবান। তারা সেই সুন্দরীকে বিয়ে করেন যাদের তারা ফ্যান ছিলেন । উদাহরণস্বরূপ ডঃ নেনে কে ধরে নিন, তিনি নিজের সবচেয়ে পছন্দসই অভিনেত্রীকে বিয়ে করেন, আর সে হলেন মাধুরী দীক্ষিত ।

এখানে আমি কিছু দারুন দম্পতিদের কথা বলতে চলেছি এবং অদ্ভুত ব্যাপার হল যে এখানে স্ত্রীরা তাদের স্বামীদের তুলনায় আরো জনপ্রিয় এবং তারা তাদের তুলনায় বেশি উপার্জন করেন ।

১. মাধুরী দীক্ষিত এবং ডঃ শ্রীরাম মাধব নেনে

তারা ১৯৯৯ সালে বিয়ে করেন। মাধুরী দীক্ষিত বলিউডের সবচেয়ে বিখ্যাত অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তিনি অনেক বিখ্যাত সিনেমায় করেছেন, যেমন- Tezab, Ram Lakhan, Parinda, DIl, Sajan, Hum Apke Hai Kaun, Dil To Pagal Hai ।

২. জুহি চাওলা এবং জয় মেহতা

এনারা ১৯৯৫ সালে বিয়ে করেন। জুহি ১৯৮৪ সালে মিস ইন্ডিয়া বিউটি কনটেস্ট জিতেছিলেন । Qayamat Se Qayamat Tak সিনেমা দিয়ে তিনি বলিউডে পা রাখেন। সিনেমাটি খুবই জনপ্রিয় হয়েছিল এবং তিনি সেদিন থেকেই একজন বড় অভিনেত্রী হিসেবে গন্য হতে শুরু করেছিনেল। তিনি অনেক সিনেমায় অভিনয় করেছেন, যেমন Swarag, Bolle Radha bol, Darr এবং Ishq । ওনার স্বামী জয় মেহতা একজন ব্যবসায়ী।

৩. রবীনা ট্যান্ডন এবং অনিল তাদাহনি

তারা ২০০৪ সালে বিয়ে করেন । ২০০৩ সালের ‘Stumped’ সিনেমা থেকে তারা একে অপরের প্রেমে জড়িয়ে পরেন। অনিল একজন ব্যবসায়ী এবং ডিস্টিবিউটর। রবীনা ট্যান্ডন একসময় একজন প্রসিদ্ধ অভিনেত্রী ছিলেন।

৪. মিনাক্ষী শেসাদ্রী এবং হরিস মাইসোর

এনারা ১৯৯৫ সালে বিয়ে করেন। ১৯৮১ সালে যখন মীনাক্ষীর বয়স মাত্র ১৭ বছর, তখন তিনি Eve’s Weekly Miss India প্রতিযোগিতায় প্রথম হন। তিনি Ghayal, Hero and Damini এর মতন জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। এরপর তিনি অভিনয় ক্যারিয়ার ছেড়ে দেন এবং বিনিয়োগ ব্যাঙ্কার হরিস মাইসোরকে বিয়ে করেন ।

৫. সেলিনা জেটলি এবং পিটার হাগ

এনারা ২০১১ সালে বিয়ে করেন । সেলিনা Janasheen সিনেমা দিয়ে বলিউডের প্রথম পা রাখেন, তার আগেই তিনি ২০০১ সালে Femina Miss India Universe খেতাবটি জিতেছিলেন। পিটার হাগ দুবাইয়ের একজন ব্যবসায়ী। এনাদের জমজ সন্তানও আছে। কিছুদিন আগেই সেলিনা আর একটি সন্তানের জন্ম দেন।

৬. আয়েশা টাকিয়া এবং ফারহান আজমি

আয়েশার ‘Wanted’, ‘Kya Love Story Hai’, ‘Cash’ সিনেমাগুলোর মধ্যে দিয়ে বলিউডে যাত্রা শুরু করেছিলেন। ফরহান একটি রেস্টুরেন্ট চালান এবং তিনি নেতা আবু আজমির ছেলে। আয়েশা এবং ফারহান ছোটবেলা থেকেই একে অপরকে পছন্দ করত। তারা ২০০৯ সালে বিয়ে করেন।

৭. টিম্মি নারাং এবং ইশা কোপিকার

এনারা ২০০৯ সালে বিয়ে করেন। ১০ বছর ইন্দ্র কুমারের সাথে প্রেম করার পর ইশা তার সাথে সম্পর্ক ভেঙ্গে দেন এবং হোটেল ব্যবসায়ী টিম্মি নারাংকে বিয়ে করেন।

৮. প্রীতি জিন্তা এবং জেনে গুড ইনাফ

এনারা ২০১৬ সালে বিয়ে করেন । প্রীতি জিন্তা বলিউডের অনেক হিট সিনেমা করে যেমন, The Hero, Veer Zaara, Soldier. যাইহোক, মানুষজন তার স্বামীর ব্যাপারে তেমন কিছু জানে না । জেন একজন আর্থিক বিশেষজ্ঞ ।

৯. উর্মিলা মাতন্ডকর এবং মীর মোহসীন আখতার

এনারা ২০১৬ সালে বিয়ে করেন। তিনি ‘Rangeela’, ‘Janam Samjha Karo’, ‘Judai’ এর মতন সিনেমায় অভিনয় করেছেন । আখতার একজন কাশ্মীরী ব্যবসায়ী ।

১০. সোনালী বেন্দ্রে এবং গোল্ডী বেল

এনারা ২০০২ সালে বিয়ে করেন । গোল্ডী একজন সিনেমা প্রযোজক । কিন্তু তার সিনেমা যেমন- ‘Drona’, ‘I Me Aur Mein’কোনটাই চলেনি । অন্যদিকে সোনালীর অভিনীত অনেক সিনেমার হিট হয়েছে।

১১. ঐশ্বর্য রাই এবং অভিষেক বচ্চন

২০০৭ সালে এনারা বিয়ে করেন। ঐশ্বর্য ১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড খেতাব জিতেছিলেন। তিনি ‘Aur Pyar Ho Gaya’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন। তিনি পৃথিবীর অন্যতম একজন সুন্দরী মহিলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here