নিজেদের জন্য লড়াই টা তো তোমাদেরই গল্প

0
336

কখনো লড়াইটা সমাজের বিরুদ্ধে, কখনো বাবা-মা, কখনোবা মারণ নেশা। আসলে পুরোটার নিজের জন্য। আর সেটাই তোমার গল্প। প্রতিটি মানুষই বয়ঃসন্ধির আগে পড়ে একটা এমন পরিস্থিতির মুখোমুখি হয় যখন

আসল আমিটাকে চিনে নিয়ে হয়, তার পাশে দাঁড়াতে হয় নিজেকেই। এই আমি হয়ে ওঠার গল্প শুনতে এগিয়ে এসেছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস নিয়ে হ্যাসট্যাগ ‘বিইং আমি’ ক্যাম্পেন। ইতিমধ্যে এই ক্যাম্পেনে যোগ দিয়েছেন পরিচালক মৈণাক ভৌমিক এবং অভিনেতা অনিন্দ্য চ্যাটার্জি।

আগামী ২৩শে নভেম্বর মুক্তি পাচ্ছে মৈণাক ভৌমিক পরিচালিত ছবি ‘জেনারেশান আমি’। ইতিমধ্যে জনপ্রিয়তা পেয়েছে ছবির ট্রেলার। এই ছবির গল্পই ‘বিইন আমি’ ক্যাম্পেনের রসদ জুগিয়েছে। এক সাধারণ ছেলের মা-বাবার আকাশচুম্বী স্বপ্নদের ভিড়ের মধ্যে নিজের আমিত্বটাকে বাঁচিয়ে রাখার গল্প এটি।

অভিনয়ে ঋতব্রত মুখার্জি, অপরাজিতা আঢ্য, শান্তিলাল মুখার্জি, শৌরসেণী মৈত্র আরো অনেকে। আজকালকার প্রতিযোগিতাময় পরিস্হিতিতে ছেলেমেয়েদের সুরক্ষিত ভবিষ্যতের তাগিদে বাবা-মায়েরা অদেখা করেন সন্তানদের নিজস্বতাকে। এই বিষয়ে অনেক ছবিই তৈরী হয়েছে। তবে এবার দেখার মৈণাকের গল্পটা কতটা এক আজকের জেনারেশনের আমিদের সঙ্গে!