এবার পূজোতে গার্লফ্রেন্ড পাওয়া যাবে ভাড়াতে জেনে নিন কিভাবে? আপনিও নিতে পারেন ভাড়া

0
734

এরকম আরও মজাদার নিউজ পেতে আমাদের পেজটি স্ক্রল করে নীচে দেখুন অথবা আমাদের নতুন সংযোজন আরও পড়ুন অপশনটিতে ক্লিক করুন।

দুর্গা পুজো, বাঙালির ১২ মাসে ১৩ পার্বণের মধ্যে সবচেয়ে বড় পার্বণ এই দুর্গা পুজো। বাঙালি সারাবছর ধরে অপেক্ষা করে থাকে এই প্রতিটা বাঙালির আবেগ,উৎসবের জন্য। তাদের বাঙালিয়ানা এই দুর্গা পুজো। সারাবছর প্রতিটা বাঙালি অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে এই উৎসবের জন্য। এই সময় নতুন জামা কিনবে, নতুন জুতো কিনবে। বন্ধু বান্ধব, আত্মীয় পরিজনদের সাথে মজা করবে, সকলেই এগুলোর জন্যে সারা বছরটাই অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করে। কিন্তু আপনি কি এই পুজোতে একা? আপনার সাথে ঘুরতে যাওয়ার কেউ নেই? আপনি একজন উপযুক্ত সঙ্গীর খোঁজ করছেন, পুজোতে ঘুরতে যাওয়ার জন্য? তাহলে এই প্রতিবেদন টি শেষ পর্যন্ত মন দিয়ে পড়ুন।

এবার পুজোয় ঘুরতে যাওয়ার সঙ্গীর জন্য এসে গেলো গার্লফ্রেন্ড খোঁজো অ্যাপ। হ্যাঁ, ঠিকই শুনছেন, এবার পুজোয় আপনাকে আর একা একা ঘুরতে হবে না। এই অ্যাপের মাধ্যমে গার্লফ্রেন্ড ভাড়া করে আপনি কাটাতে পারেন পুজোর চারদিন। এবার আর গার্লফ্রেন্ড পটানোর জন্য সময়ও নষ্ট করতে হবে না।

শুধুমাত্র টাকা থাকলেই এবার পুজোয় আপনি পেয়ে যাবেন মনের মতো গার্লফ্রেন্ড। এই অ্যাপ টি এনেছে মুম্বাই এর একটি সংস্থা। নাম নিড মাই গার্লফ্রেন্ড। এবার পুজোয় একটু টাকা খরচ করলেই আপনি পেয়ে যাবেন একদম আপনার মনের মতো গার্লফ্রেন্ড পুজোর পাঁচ দিনের জন্য। তবে সংস্থা জানাচ্ছে এই পরিষেবা শুধুমাত্র পুজোর পাঁচ দিনের জন্যে।

পুজোর পাঁচদিনের বেশি এই অফার আপনি পাবেন না। অ্যাপে মনের মতো পার্টনার খুঁজুন আর টাকা পাঠিয়ে বুক করে ফেলুন তাকে। ২৪ ঘন্টার মধ্যে আপনার পুজোর ঘোরার পার্টনার আপনার ঠিকানায় পৌঁছে যাবে। এবার পুজোর পাঁচ দিন কাটান তার সাথে নিজের ইচ্ছা মতো। আপনার সুরক্ষার জন্য আপনার সমস্ত ডিটেলস তাদের কাছে জমা থাকবে, পুজো শেষ হলেই আপনি তা আবার ফেরত পেয়ে যাবেন। আর পাঁচ দিন হলেই আপনার বুক করা পার্টনার ফিরে যাবে।

 

সংস্থা জানিয়েছে পুজোয় অনেকেই তাদের গার্লফ্রেন্ডকে নিয়ে ঘুরতে যেতে চান, কিন্তু গার্লফ্রেন্ড না থাকার জন্যে তারা সেই সুযোগ থেকে বঞ্চিত হন। তাদের জন্যেই আমাদের এই নতুন অ্যাপ। তবে কবে এই অ্যাপ অফিসিয়ালি লঞ্চ হবে সে বিষয়ে এখনো কিছু জানানো হয়নি। খুব শীঘ্রই জানানো হবে বলে সংস্থা জানিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here