জিও নতুন অফার DIWALI 100% CASHBACK OFFER

0
220

১৪৯ টাকা থেকে ৯৯৯৯ টাকা যে কোনও রিচার্জের সঙ্গে গোটা টাকার সুবিধা মিলবে রিলায়েন্স ডিজিটাল কুপনের মাধ্যমে।

উৎসবের মরশুমে দারুণ খবর দিল জিও। একের পর এক ধামাকা দেওয়া রিলায়েন্স জিও দীপাবলি উপলক্ষে নিয়ে এল ১০০ শতাংশ ক্যাশ ব্যাক অফার।

দীপাবলি উপলক্ষে ১০০ টাকার বেশি রিচার্জ করলেই মিলবে ১০০ শতাংশ ক্যাশ ব্যাক। ১৪৯ টাকা থেকে ৯৯৯৯ টাকা যে কোনও রিচার্জের সঙ্গে গোটা টাকার সুবিধা মিলবে রিলায়েন্স ডিজিটাল কুপনের মাধ্যমে। মাই-জিও অ্যাপের মাধ্যমে জিও প্রাইম মেম্বাররা এই সুবিধা পাবেন। যে কোনও রিলায়েন্স ডিজিটাল স্টোরে ৫০০০ টাকার কেনাকাটায় এই কুপন ব্যবহার করা যাবে।

৫০০ টাকার বেশি প্ল্যান রিচার্জ করলে একাধিক কুপন মিলবে। এক সঙ্গে সর্বাধিক দু’টি কুপন ব্যবহার করা যাবে।

এছাড়াও টেলিকম ক্ষেত্রে নতুন ঝড়ের সংকেত তৈরি করে দিল জিও-র ১,৬৯৯ টাকার প্রিপেইড রিচার্জ অফার। এক বছরে রিচার্জ করতে হবে একবার। এক বছরের ভ্যালিডিটির এই অফারে মিলবে ৫৪৭.৫ জিবি ফোর-জি ডেটা। প্রতিদিন ব্যবহার করা যাবে ১.৫ জিবি ডেটা আর আনলিমিটেড ভয়েস কল। এছাড়াও রোজ ১০০টি এসএমএস। সঙ্গে জিও এন্টারটেনমেন্টের যাবতীয় অ্যাপ ফ্রি। ভ্যালিডিটি ৩৬৫ দিন।

এক বছরের প্রিপেইড প্ল্যানে এর থেকে ভাল অফার এখনও পর্যন্ত আর কোনও সংস্থারই নেই।
বিএসএনএল এক বছরের যে অফার দেয় সেটা ২০০০ টাকা থেকে শুরু। সেই সঙ্গে দৈনিক ১.৫ জিবি ডেটা ও আনলিমিটেড ভয়েস কল মিলিয়ে এ যেন এক সুপার অফার। কিছুদিন আগে বিএসএনএল একটি বার্ষিক ৯৯৯ টাকার প্ল্যান এনেছে কিন্তু তাতে এত সুযোগ নেই।

জিও একই সঙ্গে ৩৬৫ দিনের আরও দু’টি অফার এনেছে। ৪,৯৯৯ ও ৯,৯৯৯ টাকার অফারে যথাক্রমে মিলছে ৩৫০ ও ৭৫০ জিবি ডেটা। প্রতিদিনের ব্যবহারে কোনও ঊর্ধ্বসীমা নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here