‘চরিত্রহীন’র ট্রেলারের পর এবার গানেও উষ্ণতা ছড়ালো

0
436

এক বছর আগে পথ চলা শুরু করে বেশ হইচই ফেলেছিল এসভিএফ এর এই অনন্য উদ্যোগ হইচই ওরিজিনালস। দর্শককে তারা উপহার দিয়েছেন একের পর এক ওয়েব সিরিজ। এক বছর পেরিয়ে এবার হইচই ওরিজিনালস শুরু করল তাদের সেকেন্ড ইনিংস, আরও নতুন ভাবে। আর এই সেকেন্ড ইনিংসের প্রথমেই তারা আনছেন ‘চরিত্রহীন’।

দেবালয় ভট্টাচার্জ্য এর আগে হইচই তে পরিচালনা করলেও এবারে তিনি অনেক বেশি সাহসী। শরৎচন্দ্রের লেখা ‘চরিত্রহীন’ কেই দর্শকদের কাছে নতুন করে আনছেন দেবালয়। সদ্যই মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ চরিত্রহীন এর ট্রেলার, যা রীতিমত ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

নেটিজেনদের অনেকেরই মত এই ট্রেলার যেন শরীরী খেলা, যা থেকে তৈরী হয়েছে কন্ট্রোভার্সি। তবে পুরো গল্পের হদিশ পেতে যে ওয়েব সিরিজটা দেখতে হবে এমনটাই মত পরিচালকের। ট্রেলার ভাইরাল হওয়ার পরই বেরিয়ে গেছে প্রথম গান ‘কাতরা রাধিকা’, শুভ প্রামানিকের মিউজিকে ডেবিউ করলেন ‘দ্য মিলিপুটস’ ব্যান্ডের পরিচিত মুখ সারণী পোদ্দার।

গানটি ইতিমধ্যেই মানুষ পছন্দ করছেন সেটা বেশ বোঝা যাচ্ছে…‘চরিত্রহীন’ দেখা যাবে আগামী ২৯শে সেপ্টেম্বর থেকে। মুখ্য চরিত্রে থাকছেন গৌরব চ্যাটার্জি, সৌরভ দাস, নয়না গাঙ্গুলী ও সায়নী ঘোষ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here