Teen Cup Chaa (৩ কাপ চা) | a hoichoi film | এক চুমুতে শুরু হলো প্রেমের গল্পগুলো..

0
616

“গোঁফের আমি, গোঁফের তুমি.. গোঁফ দিয়ে যায় চেনা….” ‌‌আচ্ছা বলুন তো,, এরকম ভাবে বাঙালিকে কি কি দিয়ে চেনা যায়? তালিকা দীর্ঘ হতেই পারে, তবে এক কাপ গরম ধূমায়িত চা ছাড়া এ তালিকা কিন্তু সত্যিই অসম্পূর্ন। বাঙালিদের জীবনে চায়ের ভূমিকা চিরন্তন – তা সে চায়ের ভাঁড় হাতে বাঙালির রাজনীতি বিশ্লেষণই হোক বা ‘এক কাপ চায়ে আমি তোমাকে চাই’ই হোক। আর, বাঙালির ভালবাসার এই চা-কে নিয়েই ‘হইচই’ এর পরবর্তী প্রয়াস – “তিন কাপ চা”।

তিনটি মিষ্টি প্রেমের গল্পকে এক সূত্রে গাঁথা হয়েছে এই ছবিতে যার প্রতিটির পরিচালনায় রয়েছেন তিনজন আলাদা পরিচালক – মৈনাক ভৌমিক, দেবালয় ভট্টাচার্য এবং পথিকৃৎ বসু। আর সবকটা গল্পেই রয়েছে একটা ‘কমন লিংক’ – চা। দুদিন আগে মুক্তি পেলো ছবির টাইটেল ট্র‍্যাক। এই গানটির সংগীত পরিচালনায় আছেন গায়ক স্বয়ং – শুভ প্রামানিক। আর গানে কথা বসিয়েছেন দেবালয় ভট্টাচার্য। প্রসঙ্গত সিনেমাটিতে কাঁচিও চালিয়েছেন শুভ প্রামানিক।

গানটির সুর কিন্তু সদ্য বানানো ধূমায়িত চায়ের মতই
তরতাজা। কলকাতায় আসা নতুন শীতের সাথে চা ও প্রেমের উষ্ণতা উপভোগ করতে আর দেরী না করে শুনে ফেলুন গানটি আজই – হইচই এ। অবশ্য, এই ‘হইচই এক্সক্লুসিভ’ ছবিটা দেখতে চাইলে আরেকটু ধৈর্য ধরে চোখ রাখতে হবে ‘হইচই’এর পর্দায়, আগামী ২৪শে নভেম্বর আসছে এই ওরিজিনাল সিনেমা হইচই’তে।