‘ঠগস অফ হিন্দুস্তান’ আমির খানের ফিরিঙ্গি

0
472

একে একে পরিচয় করিয়ে দেওয়া হচ্ছে ‘ঠাগস অব হিন্দুস্থান’ সিনেমার প্রতিটি চরিত্রের সঙ্গে। এরইমধ্যে সোশাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে খোদাবক্স, জাফাইরা, লয়েড ওয়েন, সুরাইয়ার চরিত্রগুলোর ফার্স্টলুক। এবার প্রকাশ পেলো ফিরিঙ্গি সাজা আমির খানের ফার্স্ট লুক। ঘোড়ার উপর বসে আছেন আমির। গায়ে সবুজ রঙের ফিরিঙ্গি জ্যাকেট, মাথায় টুপি ও চোখে গোল চশমা। সঙ্গে রয়েছে দূরবীন ও মদের বোতল। হাত তুলে সবাইকে সালাম জানাচ্ছেন। এমন বেশেই দেখা গেলো বলিউডের মিস্টার পারফেক্টশনিস্টকে।পোস্টার পোস্ট করে আমির ক্যাপশনে লেখেন, আমি হলাম ফিরিঙ্গি, আমার মতো মানুষ এই পৃথিবীতে আর কোথাও পাবেন না। সত্যি হল আমার দ্বিতীয় নাম। আর ভরসা দেওয়াই আমার কাজ। এটি প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের বিগ বাজেটের সিনেমা। সংস্থাটি বহু রোমান্টিক হিট সিনেমা উপহার দিলেও এবার হাজির হচ্ছে মেগা অ্যাকশন রোমাঞ্চকর সিনেমা নিয়ে। রয়েছে বেশকিছু বড় বড় চমকও। ‘ঠাগস অব হিন্দোস্তান’-এ আমির খান ও অমিতাভ বচ্চন ছাড়া আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ আর ফাতিমা সানা শেখ।

ক্যাপশনে আমির খান লিখেছেন, ‘আর আমি হলাম ফিরিঙ্গি। আমার মতো মানুষ এই পৃথিবীতে আর কোথাও পাবেন না। “সত্যি” হলো আমার দ্বিতীয় নাম। ভরসা দেওয়া আমার কাজ। ঠাকুরমার নামে শপথ করে বলছি!’

আমির খানের লুক প্রকাশের মধ্য দিয়ে ‘থাগস অব হিন্দোস্থান’ ছবির চরিত্রগুলোর ব্যাপারে দর্শক মোটামুটি ধারণা করতে পেরেছেন। ছবিটি এ বছর দীপাবলি উপলক্ষে ৮ নভেম্বর মুক্তি পাবে, তা-ও এখন পুরোনো খবর।

আগেই জানা গেছে, ‘থাগস অব হিন্দোস্থান’ ছবির বেশির ভাগ শুটিং হয়েছে ইউরোপের মাল্টা উপকূলে। ছবিটি পরিচালনা করেছেন বিজয় কৃষ্ণ আচার্য। সংগীত পরিচালনা করেছেন অজয়-অতুল। ফিলিপ মিডোস টেইলরের লেখা উপন্যাস ‘কনফেশন অব এ ঠগ’ অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here